আলিম পরীক্ষার্থীদের অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ  

আগামী ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য প্রণীত অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

চলমান কোভিড-১৯ অতিমারির কারণে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচিরভিত্তিতে প্রণীত অ্যাসাইনমেন্ট ও সংশোধিত গ্রিডের সফটকপি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে প্রেরণ করেছে। তৎপ্রেক্ষিতে অ্যাসাইনমেন্ট গ্রিডের নির্দেশনা মোতাবেক ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচিরভিত্তিতে প্রণীত মুল্যায়ন রুব্রিক্সসহ অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

অ্যাসাইনমেন্ট দেখুন এখানে 

এমতাবস্থায়, ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে অ্যাসাইনমেন্ট সকল শিক্ষার্থীদের প্রদান ও গ্রহণের ক্ষেত্রে সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধি-নিষেধ যথাযথভাবে অনুসরণপূর্বক শিক্ষার্থীরা তাদের সম্পন্নকৃত অ্যাসাইনমেন্ট (সরাসরি/অনলাইনে) শিক্ষা প্রতিষ্ঠানে জমাপ্রদান করবে। সংশ্লিষ্ট সকলকে অ্যাসাইনমেন্ট কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

আরও দেখুনঃ আগামী বছরের আলিম পরীক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

আরও দেখুনঃ আগামী বছরের দাখিল পরীক্ষার্থীদের অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

আরও দেখুনঃ ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

আরও দেখুনঃ ২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

এরই ধারাবাহিকতায় মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের পাঠকদের জন্য প্রকাশ করা হল। নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি সহ শিক্ষা বিষয়ক আপডেট পেতে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.