বাউবি’র বিভিন্ন প্রোগ্রামে ভর্তির মেয়াদ বৃদ্ধি

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) অধীনে বিভিন্ন প্রোগ্রামের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তির আবেদনের সময়সীমা ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

আসুন এখন দেখি কোন কোন প্রোগ্রামে ভর্তির আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে।

নীচে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের পাঠকদের জন্য বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (www.bou.edu.bd) ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিসমূহ প্রকাশ করা হল। নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি সহ শিক্ষা বিষয়ক আপডেট পেতে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

তিন বছর মেয়াদি বিএ এবং বিএসএস প্রোগ্রামের ২০২১ ব্যাচে (জানুয়ারী-ডিসেম্বর) শিক্ষার্থী ভর্তির মেয়াদ ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে এবং উক্ত  প্রোগ্রামের টিউটরিয়াল ক্লাস অনুষ্ঠিত হবে ০৬ আগস্ট, ২০২১ তারিখে।

এছাড়া এমএ এবং এমএসএস (১ম পর্বঃ ১ বছর মেয়াদী) প্রোগ্রামের ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির আবেদনের সময়সীমা ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত।

চার বছর মেয়াদী বিএ (অনার্স) এবং বিএসএস (অনার্স) প্রোগ্রামের ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির আবেদনের সময়সীমা ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত।

চার বছর মেয়াদী এলএলবি (অনার্স) প্রোগ্রামের ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির আবেদনের সময়সীমা ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত।

এবং এমএ ও এমএসএস (শেষ পর্বঃ ১ বছর মেয়াদী) প্রোগ্রামের ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির আবেদনের সময়সীমা ৩১ জুলাই, ২০২১ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.