জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিএড ও এমএড ২য় সেমিস্টার পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (www.nu.ac.bd) ওয়েবসাইটে ২০২০ সালের বিএড ২য় সেমিস্টার ও এমএড ২য় সেমিস্টার পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (জাবি) অধীনে ২০২০ সালের বিএড ২য় সেমিস্টার পরীক্ষার আবেদন ফরম পূরণের যাবতীয় কার্যক্রম Online এর মাধ্যমে সম্পন্ন হবে।

পরীক্ষার্থীকে অন-লাইন থেকে আবেদন ফরম সংগ্রহ করার সময়সীমা ও শেষ তারিখঃ ২৪/১১/২০২১ থেকে ০৫/১২/২০২১ তারিখ পর্যন্ত। কলেজ কর্তৃক অন-লাইনে ডাটা এন্ট্রি/ফরমপূরণ নিশ্চয়ন করার শেষ তারিখঃ ০৬/১২/২০২১ হতে ০৭/১২/২০২১ তারিখ পর্যন্ত। কলেজ কর্তৃক ফরমপূরণের ফি এর টাকা “সোনালি সেবার” এর মাধ্যমে সোনালি ব্যাংকের যে কোন শাখায় জমা দেয়ার তারিখঃ ০৮/১২/২০২১ থেকে ০৯/১২/২০২১ তারিখ পর্যন্ত। ফরমপূরণকৃত পরীক্ষার্থীদের আবেদন ফরম, অন-লাইন বিবরণী, সোনালি সেবার জমাকৃত ফি জমাদানের রশিদের কপি ও অন্যান্য কাগজপত্র বিশ্ববিদ্যালয়ের জমা দেয়ার তারিখঃ ১২/১২/২০২১ তারিখ।

বিস্তারিত দেখুন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে………

বিএড ২য় সেমিস্টার

বিএড

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের (জাবি) অধীনে ২০২০ সালের এমএড ২য় সেমিস্টার পরীক্ষার আবেদন ফরম পূরণের যাবতীয় কার্যক্রমও Online এর মাধ্যমে সম্পন্ন হবে।

আবেদন ফরম ও বিবরণী ফরম পূরণের সময়সীমা ২৪/১১/২০২১ থেকে ০২/১২/২০২১ তারিখ পর্যন্ত। আবেদনকারী পরীক্ষার্থীদের On-line-এ ডাটা এন্ট্রি  করার শেষ তারিখঃ ০৫/১২/২০২১। সোনালি সেবার মাধ্যমে টাকা জমার শেষ তারিখঃ ০৬/১২/২০২১। সকল আবেদন ফরম পুরণকৃত পরীক্ষার্থীদের অন-লাইনে এন্ট্রিকৃত বিবরণী ফরম ও Pay Slip বিশ্ববিদ্যালয়ের জমাদানের শেষ তারিখঃ ১২/১২/২০২১।

বিস্তারিত দেখুন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে………

এমএড ২য় সেমিস্টার

এমএড

নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি সহ শিক্ষা বিষয়ক আপডেট পেতে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সংযুক্ত থাকুন।