৬ষ্ঠ থেকে ১২শ ও সমমান শ্রেণির উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে জুলাই-ডিসেম্বর/২০২৩ কিস্তির উপবৃত্তির অর্থ বিতরণ সংক্রান্ত

৬ষ্ঠ থেকে ১২শ ও সমমান শ্রেণির উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে জুলাই-ডিসেম্বর/২০২৩ কিস্তির উপবৃত্তির অর্থ বিতরণ সংক্রান্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কর্তৃক নির্দেশনা প্রদান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট

সমন্বিত উপবৃত্তি কর্মসূচি

শিক্ষা সহমরণ ট্রাস্ট

বাড়ি-৪৪, সড়ক- ১২/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯

www.pmeat.gov.bd

স্মারক নং- এইচএসপি/মাঠ পর্যায়ে যোগাযোগ/০৪/২০২০ (খন্ড-১)/৬৬                    তারিখ: ১৪.০৩.২০২৪ খ্রি.

বিষয়: ৬ষ্ঠ থেকে ১২শ ও সমমান শ্রেণির উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে জুলাই-ডিসেম্বর/২০২৩ কিস্তির উপবৃত্তির অর্থ বিতরণ সংক্রান্ত।

সূত্র: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ১২.০৩.২০২৪ তারিখের ৩৭.০০.০০০০.০৬১.৯৯.০৬০.১৮.১৪৪ নম্বর স্মারক।

উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত স্মারকের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় বাস্তবায়নাধীন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় ৬ষ্ঠ থেকে ১২শ ও সমমান শ্রেণিতে উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে জুলাই-ডিসেম্বর/২০২৩ কিস্তির উপবৃত্তির অর্থ HSP-MIS সফটওয়্যারের বিদ্যমান ‘নগদ’ ও ব্যাংক হিসাবধারী ব্যতীত অন্যান্য সকল উপকারভোগীর ‘নগদ হিসাব’ খোলার পরে উপবৃত্তির অর্থ বিতরণ করার বিষয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কর্তৃক নির্দেশনা প্রদান করা হয়েছে।

এমতাবস্থায়, HSP-MIS সফটওয়‍্যারের বিদ্যমান ‘নগদ’ ও ব্যাংক হিসাবধারী সুবিধাভোগী ব্যতীত অন্যান্য সকল উপকারভোগীর ‘নগদ হিসাব’ খোলার পরে জুলাই-ডিসেম্বর/২০২৩ কিস্তির উপবৃত্তির অর্থ বিতরণ করা হবে। বিষয়টি উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তাঁর উপজেলা/থানাধীন সংশ্লিষ্ট সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণকে অবহিত করবেন। শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং শ্রেণি শিক্ষক উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী/অভিভাবককে বিষয়টি অবহিত করবেন।

 (মোহাম্মদ আসাদুল হক)

স্কিম পরিচালক (যুগ্মসচিব)

ফোন: ০২-৫৫০০২০৭৩

উপবৃত্তির অর্থ

উপবৃত্তির অর্থ বিতরণ

facebook নিয়মিত শিক্ষা বিষয়ক আপডেট পেতে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

ডেইলি স্টাডি নিউজডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের সর্বশেষ আপডেট পেতে Google News অনুসরণ করুন।

6