হাতের তালুতে তিল থাকলে যা হয়

প্রাচীন শাস্ত্র মতে আমাদের দেহের বিভিন্ন অংশে থাকা এক বা একাধিক তিল আমাদের জীবন সম্পর্কে নানা তথ্য সামনে আনতে পারে। তাই আর অপেক্ষা না করে চলুন একবার চোখ রাখা যাক বাকি লেখায়। জেনে নেয়া যাক কীভাবে তিল আমাদের ভাগ্য নির্ধারণ করে।

বুড়ো আঙুলের নিচের দিকে তিল থাকলে: তালুর এই জায়গায় তিল থাকার অর্থ হল ওই ব্যক্তি একেবারেই ধর্ম প্রাণ নন।

ডান হাতের তালুর নিচের দিকে: তালুর ওই জায়গায় তিল থাকার অর্থ হল ওই ব্যক্তির জলে ফাঁড়া আছে। শুধু তাই নয় এমন তিলের অধিকারীদের বিয়ে হতেও অনেক সময় লাগে।

বাঁ হাতের তালুর মাঝখানে: শাস্ত্র মতে, হাতের এই জায়গায় তিল থাকলে বৈবাহিক জীবন একেবারেই ভালো হয় না। সেই সঙ্গে জীবনে একের এক মন খারাপ করে দেয়ার মতো ঘটনা ঘটার আশঙ্কা থাকে।

বাঁ হাতের তালুর একেবারে উপরেক দিকে তিল থাকলে: তালুর এই অংশটিকে শনির জয়াগা হিসেবে চিহ্নিত করা হয়ে থাকে। এই জায়াগায় তিল থাকার অর্থ হল ওই ব্যক্তির জীবনে ভালবাসা অনেক দেরিতে আসবে। এমনকি বিয়ে হবেও বেশ দেরি করে। শুধু তাই নয়, এদের বৈবাহিক জীবনে ওঠা-নামা লেগেই থাকবে। তাই তো জীবনসঙ্গী বাছার ক্ষেত্রে এদের অতিরিক্ত সাবধান হতে হবে।

ডান হাতের তালুর একেবারে উপরের দিকে আঁচিল থাকলে: তালুর এমন জায়গায় তিল থাকার অর্থ হল ওই ব্যক্তিকে জীবনের নানা ক্ষেত্রে অকারণ অপমানিত হতে হবে। শুধু তাই নয়, নিজের ভুল না থাকলেও নানা ভুল কাজে জড়িয়ে পরে সম্মানহানির আশঙ্কাও প্রবল থাকে এমন তিলের অধিকারীদের।

বাঁ হাতের কড়ে আঙুলের নিচে তিল থাকলে: যাদের তালুর এই জায়গায় তিল রয়েছে, তাদের জীবনে হঠাৎ হঠাৎ নানা খারাপ ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই তো এদের প্রতিনিয়ত সাবধানে থাকা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *