ট্রেড ইন্সট্রাক্টর নিয়োগে এনটিআরসিএ এর বিশেষ গণবিজ্ঞপ্তি

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক অ উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ)-এর চাহিদার ভিত্তিতে সাধারণ শিক্ষা ধারার শিক্ষা প্রতিষ্ঠানে ( মাধ্যমিক বিদ্যালয়/দাখিল মাদ্রাসা)  ভোকেশনাল কোর্সে চালুর লক্ষ্যে ৬৮৮ টি ট্রেড ইন্সট্রাক্টর এর শুন্য পদ সমূহে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা হয়েছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

৬৮৮ টি ট্রেড ইন্সট্রাক্টর নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তি-২০২১ দেখুন এখানে

শূন্য পদের বিবরণঃ ট্রেডের নাম ও পদের সংখ্যাঃ- ফুড প্রসেসিং অ্যান্ড প্রিজারভেশন-৫৯টি, সিভিল কন্সট্রাকশন-১৯টি, জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস-১৯৩টি, জেনারেল ইলেকট্রনিক ওয়ার্কস/জেনারেল ইলেকট্রনিক-৪৪টি, ড্রেস মেকিং-৫৩টি, কম্পিউটার ইনফরমেশন টেকনোলজি-২৪২টি, জেনারেল মেকানিক্স-২২টি, রেফিজারেটর অ্যান্ড এয়ার কন্ডিশন-৩৪টি, প্লামবিং অ্যান্ড পাইপ ফিটিং-১৮টি ও ওয়েলডিং অ্যান্ড ফেব্রিকেশন-০৫টি।

আবেদনকারীর বয়সসীমাঃ আবেদনকারীর বয়স ২০২১ সালের ১ জানুয়ারি তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে। তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ৩৯০০/২০১৯ নম্বর মামলার রায় অনুযায়ী ১২/০৬/২০১৮ তারিখের আগে যারা শিক্ষক নিবন্ধন সনদ লাভ করেছেন তাদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

অনলাইনে e-Application পূরণ ও ফি জমা প্রদান শুরুর তারিখ ও সময়ঃ ০৮/০৮/২০২১ খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকা এবং শেষ তারিখ ও সময়ঃ ৩১/০৮/২০২১ খ্রিঃ রাত ১২.০০ ঘটিকা পর্যন্ত।

অনলাইনে আবেদন ও ফি জমা সংক্রান্ত বিষয়ে http://ngi.teletalk.com.bdwww.ntrca.gov.bd ওয়েবসাইট থেকে বিস্তারিত জানা যাবে।

বিস্তারিত দেখুন www.ntrca.gov.bd এর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতেঃ

নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি সহ শিক্ষা বিষয়ক আপডেট পেতে ডেইলি স্টাডি নিউজ ডট কম শিক্ষা বিষয়ক ব্লগের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.